শনিবার, ০১ Jun ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জিয়া ছাড়া কোনো সেক্টর কমান্ডার যুদ্ধক্ষেত্রে ছিলেন না: মির্জা আব্বাস দুবাই নিয়ে তরুণীদের অনৈতিক কাজে বাধ্য করতেন তারা চট্টগ্রাম-কক্সবাজার রুটের বিশেষ ট্রেনটি আবার চালুর ঘোষণা, চলবে যত দিন ‘অল আয়েস অন রাফা’ : বিশ্বজুড়ে যা প্রায় ৫০ মিলিয়ন লোক শেয়ার করছে মানুষের বেঁচে থাকার কোনো অবলম্বনই সরকার রাখেনি : রিজভী রোহিঙ্গাদের নিয়ে করা আশঙ্কার আলামত দেখা যাচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপির বিরুদ্ধে প্রচার চালানো হতো এমন ১৪৮ অ্যাকাউন্ট ও পেজ সরিয়েছে ফেসবুক পাসপোর্ট থেকে ‘ইসরাইল ব্যতীত’ শব্দ মুছে ফেলা দুঃখজনক : মোমেন পৃথিবীর কোনো দেশেই গণতন্ত্র পারফেক্ট নয় : ওবায়দুল কাদের রাত ১২টায় বন্ধ হচ্ছে মালয়েশিয়ার শ্রমবাজার, বিমানবন্দরে আটকা হাজার হাজার কর্মী
ইলন মাস্কের সঙ্গে ‘পরকীয়া’, স্ত্রীকে ডিভোর্স গুগল সহপ্রতিষ্ঠাতার

ইলন মাস্কের সঙ্গে ‘পরকীয়া’, স্ত্রীকে ডিভোর্স গুগল সহপ্রতিষ্ঠাতার

স্বদেশ ডেস্ক:

সার্চ ইঞ্জিন গুগলের সহপ্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন তার স্ত্রী নিকোল শানাহানের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন। মার্কিন সংবাদমাধ্যম পেজ সিক্সের প্রতিবেদনে বলা হয়েছে, ইলেকট্রিক গাড়ি নির্মাতা ও প্রযুক্তি প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী তথা বিশ্বের অন্যতম শীর্ষ ধনকুবের ইলন মাস্কের সঙ্গে নিকোল শানাহানের সম্পর্ক আছে-এমন খবর চাউর হওয়ার পরেই তাদের বিবাহবিচ্ছেদ হয়েছে।

বিজনেস ইনসাইডারের প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের গত ২৬ মে এই দম্পতির বিচ্ছেদ হয়। আদালতের নথির ভিত্তিতে জানা যায়, ২০১৫ সালে ব্রিন ও শানাহানের দেখা হয়। এরপর ২০১৮ সালের ১১ নভেম্বর তাদের বিয়ে হয়। দুই সপ্তাহ পরেই ব্রিন এবং শানাহানের ঘরে মেয়ে সন্তানের জন্ম হয়।

পেশায় আইনজীবী ও শিল্প উদ্যোক্তা নিকোল শানাহান ও ব্রিন ২০২১ সাল থেকেই আলাদা থাকা শুরু করেন। এরপর ২০২২ সালে বিচ্ছেদের আবেদন করেন ব্রিন।

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, স্ত্রীর সঙ্গে ইলন মাস্কের সম্পর্ক থাকার অভিযোগে বিবাহবিচ্ছেদের আবেদন করেন ব্রিন। ইলন মাস্কের সঙ্গে ব্রিনের কয়েক বছরের বন্ধুত্বের সম্পর্ক। তবে ইলন মাস্ক ও শানাহান দুইজনেই তাদের মধ্যে সম্পর্কের কথা অস্বীকার করেছেন।

২০২২ সালের ২৫ জুলাই এ নিয়ে এক পোস্টে ইলন মাস্ক লিখেছিলেন, সের্গেই এবং আমি বন্ধু। গতরাতেই আমরা পার্টিতে ছিলাম। গত তিন বছরে নিকোলের সঙ্গে আমার মাত্র দুইবার দেখা হয়েছে। দুইবারই ছিল অনেক লোক। আমাদের দুইজনের মধ্যে প্রণয়ঘটিত কোনো সম্পর্ক নেই।

ইলন মাস্কের সঙ্গে সম্পর্কের অভিযোগকে পুরোপুরি ভিত্তিহীন বলে দাবি করেছেন শানাহান। তিনি জোর দিয়ে বলেছেন, ইলন মাস্ক তার বন্ধুর থেকে বেশি কিছু নন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877